ঢাকা, রবিবার, ৫ মে, ২০২৪

ভারতীয় চ্যানেলের ওপর খেপলেন ওয়াসিম আকরাম

ভারতীয় চ্যানেলের ওপর রেগে লাল সাবেক পাক পেসার ওয়াসিম আকরাম। রবিবার ভারত বনাম পাকিস্তান ম্যাচের শুরুতে যখন দুই দল ঘোষণা হওয়ার সময়, তখন ওই চ্যানেলের পক্ষ থেকে পাকিস্তানের প্লেইং ইলেভেন দেখানোর সময় ভুল করে দেখানো হয় হাসান আলি খেলছেন। কিন্তু হাসান নন, দলে সুযোগ পেয়েছিলেন পেসার শাহনাওয়াজ দাহানী।


মহিলা উপস্থাপক এবং গৌতম গম্ভীর ছিলেন ওয়াসিমের সঙ্গে। ভুল ধরা পড়ার পর আবার তালিকা ঠিক করে নেয় চ্যানেলটি। মহিলা উপস্থাপক মোবাইল তুলে দেন আকরামের হাতে। দেখিয়ে দেন ভুল ঠিক করা হয়েছে। কিন্তু অপমানিত বোধ করেন ওয়াসিম। পাকিস্তানের কিংবদন্তি তারকা বলেন, আমাকে খুশি করার দরকার নেই। ব্রডকাস্টিং চ্যানেলের তাকে খুশি করুন যে এই ভুল দল দেখিয়েছে।


ওয়াসিমের মতে, এটা ছোটখাটো ভুল নয়। এত বড় ম্যাচ একটা দলের ভুল প্রথম একাদশ দেখালে চ্যানেলের প্রতি মানুষের বিশ্বাস উঠে যায়।


যদিও এরপর নিজেকে সামলে নেন ওয়াসিম। দহানি প্রথম দলে এসেছেন শুনে তিনি খুশি হন। কারণ দীর্ঘদিন তাকে অপেক্ষা করতে হয়েছিল এই মুহূর্তের জন্য।


তবে পাকিস্তান হেরে গেলেও তরুন ফাস্ট বোলার নাসিম শাহ যেভাবে বল করেছেন তাতে খুশি পাকিস্তানি কিংবদন্তি। তিনি জানিয়ে দেন প্রথম ভারতের বিরুদ্ধে খেলেও চোট নিয়ে নাসিম যে পারফরম্যান্স তুলে ধরেছে তার তারিফ করতে হয়। পাশাপাশি বল হাতে ভারতের পারফরমেন্স এই ম্যাচে পাকিস্তানকে অবাক করে দিয়েছে মানছেন ওয়াসিম।


এমনকি হার্দিক পান্ডিয়া এই মুহূর্তে ক্রিকেট দুনিয়ার সবচেয়ে বড় ফিনিশার মনে করেন ওয়াসিম।


কিন্তু পাকিস্তানের ভুল একাদশ ঘোষণা করে আদতে পাকিস্তান ক্রিকেটকে অপমান করা হয়েছে মনে হয়েছে ওয়াসিমের। তবে অনিচ্ছাকৃত এই ভুলের জন্য চ্যানেলের তরফ থেকে ক্ষমা চেয়ে নেওয়া হয়েছে।

ads

Our Facebook Page